ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

হালকাকারা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া পৌরসভা ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রদত্ত বিমানবন্দর পাড়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২১ ফাইনাল খেলা শুক্রবার ৫ ফেব্রুয়ারী বিকালে অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে বিজয়ী এবং বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণী স্থানীয় হালকাকারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।**

হালকাকারা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত সর্বশেষ জাঁকজমকপূর্ণ ফাইনাল খেলায় হাজার হাজার জনতার উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী। ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি আমান উল্লাহ আমান, চকরিয়া মহিলা কলেজের শিক্ষক অধ্যাপক জুবাইদুল হক, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম, হাজী আবুল কালাম, আওয়ামী লীগ নেতা এম নুরুল আমিন টিপু,

ইউচুফ সওদাগর, জমির উদ্দিন, বশির বহদ্দার, শিক্ষক নুরুল হায়দার, হাজী নুর মোহাম্মদ, তপন দাশ, রুহুল আমিন, জামাল উদ্দিন, জিয়া উদ্দিন, ছাত্র লীগ নেতা সাজ্জাদ প্রমূখ।ফাইনাল খেলায় বিমানবন্দর পাড়া ক্রীড়া সংস্হা ৫-০ গোলে মানিকপুর ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রপি জয় করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন প্রজন্মকে সুনাগরিক গড়তে কাজ করছেন। সেইজন্য তিনি লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের মেধা বিকাশে শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপের সুচনা করেছে। শিক্ষার্থীরা ক্রীড়া ও সাংস্কৃতিতে মনোযুগী থাকলে বিপদগামী হবেনা। তাই শিক্ষার্থী ও যুবসমাজকে বিপদগামী থেকে মুক্ত রাখতে প্রতিটি এলাকায় খেলাধুলা বাড়াতে হবে।

আগেরদিন বৃহস্পতিবার রাতে চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ড হযরত ওমর ফারুক (রাঃ) নূরানী মাদ্রাসা ও হেফজখানার বার্ষিক ধর্মীয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। ওইসময় হযরত ওমর ফারুক (রাঃ) নূরানী মাদ্রাসা ও হেফজখানার উন্নয়ন কাজের জন্য ব্যক্তিগত তহবিল থেকে ১ লক্ষ টাকা অনুদানের ঘোষনা দেন মেয়র আলমগীর চৌধুরী। বিষয়টি নিশ্চিত করেছেন মেয়রের ব্যক্তিগত সহকারি শেফায়েত ওয়ারেসি।

মেয়রের ব্যক্তিগত সহকারি শেফায়েত ওয়ারেসি বলেন, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী শুক্রবার দিনভর চলমান উন্নয়নকাজের তদারকির পাশাপাশি পৌর এলাকার বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশনেন। তদমধ্যে তিনি সকালে

চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের মরহুম আব্দুল হাকিমের জানাজায় অংশনেন। এদিন বিকালে তিনি দুইটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে বর-কণেপক্ষ ছাড়াও এলাকাবাসি এবং শুভানুধায়ী সবার সঙ্গে কুশল বিনিময় করেছেন।

 

পাঠকের মতামত: